Tuesday, August 1, 2017

Freelancing-is outsorcing

         
      Hello আমার অনলাইন বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি  ভালো আছেন,সবাই আমার কাছে শুনে থাকেন ভাই কোন সেক্টরে কাজ করলে বেশি টাকা আয় করা যায় .,..................তাই   ........    আজ আমি আপনাদের সামনে নিয়ে এসেছি freelancing possibility and awareness মুলক একটি পোস্ট...........................
অনলাইন এ আয় বিষয়টা জানেনা  এমন মানুষ খুজে পাওয়া মুশকিল.যে দক্ষতা দিয়ে কাজ করে তার জন্য হাজার $ কোনো ব্যাপার না,বাংলাদেশের মানুষ প্রচন্ড লোভী তাই না জেনে না বুঝে সবাই হাজার ডলার এর লোভে ঝাপিয়ে সময় এ বং টাকা 2 ই নষ্ট করছে,বিশেষ করে ছা্ত্র/বেকার রা তাদের জীবনের অতি গুরুত্বপূর্ন সময় নষ্ট করছে ,কেউ কেউ আবার হাজার হাজার টাকা দিয়ে freelancing training center এ ভর্তি হচ্ছে কিন্তু তেমন কিছুই শিখতে পারছে না,,.......... তারা যদি freelancing training center  এ না গিয়ে  google এ সার্চ দিয়ে শিখে তাহলে অনেক বেশি দক্ষতা অর্জন করা সম্ভব.............    আসলে freelancing সবার জন্য না  আসুন জেনে নি কাদের জন্য freelancing
1.    মিনিমাম HSC  পাশ হতে হবে ।
2.    English এ ভালোর ভালো হতে হবে।
3.    হাতে কাজ শেখার মতো 1 বছর সময় থাকতে হবে।
4.    নিজের উপর আত্মবিশ্বাস থাকতে হবে।
5.    Computer internet all time থাকতে হবে।
6.    Daily 8/10 hours বিনা পারিশ্রমিক এ কাজ করার মানসকিতা থাকতে হবে।
7.    সততার সাথ কাজ করার ইচ্ছা থাকতে হবে।
8.    লেগে থাকত হবে ।


যদি উপোরোক্ত গুন গুলো আপনার মধ্যে থাকে তাহলে আপনার জন্য আমার সাজেশন go ahead আপনার জন্য হাজার ডলার অপেক্ষা করছে,,....................... Happy freelancing ........................thank You ভালো লাগলে কমেন্ট করুন ..................আর আমি মনে করি আমার এই ব্লগের যেকোনো একটি course  পড়ে যদি আপনারা practice করেন তাহলে 80% কাজ শিখে ফেলতে পারেন

No comments:

Post a Comment

thank you for comment

Honors 4th Year Result 2019 National University | nu.edu.bd

National University Honours 4th Year Result 2019 nu.edu.bd Hello dear students, welcome to our article. If you are a student of honors ...